ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তাড়াশে বিদ্যালয়ে আগুন, পুড়ল ৬ লাখ টাকার আসবাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুন ৬, ২০২৩
তাড়াশে বিদ্যালয়ে আগুন, পুড়ল ৬ লাখ টাকার আসবাব

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে একটি বিদ্যালয়ের ভবনে আগুন লেগে পুড়ে গেছে মূল্যবান কাগজপত্রসহ প্রায় ছয় লাখ টাকার আসবাবপত্র।  

মঙ্গলবার (৬ জুন) বিকেলে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা বাজার উচ্চ বিদ্যালয়ে এ অগ্নিকাণ্ড ঘটে।

 

জানা গেছে, বিকেল ৪টার দিকে স্কুল ছুটির পর শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারীরা সব বন্ধ করে বাড়ি চলে যান। কিন্তু ৫টার দিকে বিদ্যালয়ে নতুন ভবনের অফিস কক্ষ থেকে ধোয়া ও আগুন দেখে লোকজন প্রধান শিক্ষককে খবর দেন। খবর পেয়ে প্রধান শিক্ষক বিদ্যালয়ে ছুটে আসেন ও ভবনের গেটের তালা খুলে দেন। পরে লোকজন অফিস কক্ষে ঢুকে আগুন নেভাতে শুরু করেন। প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু তার আগেই মধ্যে বিদ্যালয়ের অফিস কক্ষে রাখা একটি ফ্রিজ, একটি ফটোকপি মেশিন, দু’টি আলমিরাতে রাখা মূল্যবান কাগজপত্র, সোফাসেট, চেয়ার, টেবিলসহ প্রায় ছয় লাখ টাকার জিনিসপত্র পুড়ে যায়।

বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. আলী আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অফিস কক্ষে রাখা ফ্রিজের বৈদ্যুতিক লাইন থেকে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।