ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মালিককে কুপিয়ে-ককটেল ফাটিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
মালিককে কুপিয়ে-ককটেল ফাটিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাত আটক আটক দুই ডাকাত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর শহরের সামাদ মোড় এলাকায় এলোপাতাড়ি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে এবং মালিককে কুপিয়ে আর কে শিল্পালয় নামে একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- নরসিংদী জেলার মাধবদী থানার আজিজুলের ছেলে রনি (৩০) ও বগুড়া জেলার মনসুর (২৫)।

 

বুধবার (৭ জুন) রাত পৌনে ৯টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় চার কিলোমিটার দূরে ইটের পুল এলাকা থেকে তাদের আটক করা হয়। রাত সাড়ে ৮টার দিকে ৮-১০ জনের একটি দল ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ডাকাতি করে।  

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে জেলা শহরের আর কে শিল্পালয়ের মালিক অপু কর্মকারকে কুপিয়ে স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায় ডাকাতদল। দ্রুতগতিতে যাওয়ার সময় তাদের বহন করা পিকআপভ্যানটি ঢাকা-রায়পুর মহাসড়কের ইটেরপুল এলাকায় দুর্ঘটনার শিকার হয়। সেখানে সফি উল্যা (৬০) নামে এক বৃদ্ধ পথচারীকে চাপা দিলে তার মৃত্যু হয়। এসময় তাদের গাড়িটি উল্টে যায়।  

এ ঘটনার পর স্থানীয় লোকজন পিকআপভ্যানে থাকা দুইজনকে আটক করে। তবে স্থানীয় লোকজন জানতো না তারা ডাকাতদলের সদস্য। তাদের সঙ্গে থাকা অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। দুর্ঘটনায় একজন নিহত হওয়ায় তাদের আটক করে স্থানীয় লোকজন।  

পরে জিজ্ঞাসাবাদে আটক দুইজন ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা উপস্থিত লোকজনকে জানায়। স্থানীয় লোকজন তাদের পুলিশের হাতে সোপর্দ করে।  

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর-সার্কেল) সোহেল রানা বলেন, আটক দুইজনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়েছে। তারা দুইজন অন্য জেলার লোক। তাদের সঙ্গে এখানকার (লক্ষ্মীপুর) কেউ জড়িত আছে কিনা, সেটা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

** মালিককে কুপিয়ে-ককটেল ফাটিয়ে স্বর্ণের দোকান লুট, ডাকাতদলের গাড়িচাপায় পথচারী নিহত

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, জুন ০৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।