ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিকশাওয়ালার সঙ্গে তর্ক, পিটুনি খেয়ে হাসপাতালে কনেস্টবল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুন ৮, ২০২৩
রিকশাওয়ালার সঙ্গে তর্ক, পিটুনি খেয়ে হাসপাতালে কনেস্টবল

সাভার (ঢাকা): রিকশার প্যাসেঞ্জার হয়ে যাচ্ছিলেন সাভার হাইওয়ে থানার এক পুলিশ সদস্য। উদ্দেশ্য ছিল থানায় নিয়ে রিকশাওয়ালাকে জরিমানা করার।

 পথে কথা কাটাকাটির এক পর্যায়ে রিকশাচালককে মারধর করেন সেই পুলিশ সদস্য।

ঘটনার এক পর্যায়ে ভুয়া সন্দেহে সেই পুলিশ সদস্যকে মারধর করেন ওই রিকশাচালকসহ আরও কয়েকজন। পরে সেই পুলিশ সদস্যকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এবং সেই রিকশাচালককেও আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল মোহাম্মদিয়া সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

ভুয়া সন্দেহে মারধরের শিকার পুলিশ সদস্যোর নাম মো. সোহেল রানা। তিনি সাভার হাইওয়ে থানায় কনেস্টেবল হিসেবে কর্মরত।

আটক রিকশাচালকের নাম রফিকুল ইসলাম। তিনি কুড়িগ্রাম জেলা থানার গিংরাই গ্রামের আমির হোসেনের ছেলে।  তিনি সাভারে ওলাইল এলাকায় থাকেন।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ঢাকাগামী লেনে একটি রিকশা নিয়ে যাচ্ছিলেন কনেস্টেবল সোহেল। এসময় সেখানে রিকশাচালকের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে মারধর করে সোহেল। পরে আশপাশের রিকশাচালকরা সোহেলকে ধাওয়া দিলে তিনি সড়কের পশ্চিম পাশে গিয়ে একটি হোটেল আশ্রয় নেয়। সেখানে গিয়ে রিকশাচালকরা তার আইডি কার্ড দেখতে চাইলে সোহেল আইডি কার্ড দেখাতে ব্যর্থ হওয়ায় তাকে মারধর করে স্থানীয় লোকজন ও রিকশাচলকরা। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক বাংলানিউজকে বলেন, সকালে আমাদের পুলিশ সদস্যরা রিকশাচালকের বিরুদ্ধে অভিযানে যায়৷ সেখানে রিকশাচালকরা তাকে মারধর করে৷ সেই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর এখন সুস্থ আছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে ৷ সেই সঙ্গে ঘটনাটির একটি মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ০৮ , ২০২৩
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।