ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্যানের সঙ্গে ঝুলছিল মায়ের মরদেহ, বিছানায় মেয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
ফ্যানের সঙ্গে ঝুলছিল মায়ের মরদেহ, বিছানায় মেয়ের মা জান্নাত আক্তার ও মেয়ে হাজেরা আক্তার

কুমিল্লা: কুমিল্লার বুড়িচংয়ে বসতঘর থেকে মা ও মেয়ের (৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বিছানায় মেয়ের গলায় তার পেঁচানো ও ফ্যানের সঙ্গে ঝুলেছিল মায়ের মরদেহ।

 

বৃহস্পতিবার (৮ জুন) সকাল ১০টার দিকে উপজেলার গোপীনাথপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

স্থানীয় ইউপি সদস্য আবদুল হক জানান, গোপীনাথপুর গ্রামের মাঝিবাড়ির শাহজাহানের ছেলে সিংগাপুর প্রবাসী আবুল কালামের সঙ্গে ৫ বছর আগে একই উপজেলার বারেশ্বর গ্রামের মো. মোস্তাফার মেয়ে জান্নাত আক্তারের বিয়ে হয়। বিয়ের এক বছর পর তাদের মেয়ে হাজেরা আক্তারের জন্ম হয়। ৫ মাস আগে আবুল কালাম ছুটি শেষ করে সিংগাপুর চলে যান।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি সদস্য আবদুল হক আরও বলেন, বুধবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে খাবার খেয়ে জান্নাত তার শিশু সন্তানকে নিয়ে নিজের রুমে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে না ওঠায় শাশুড়ি ঘরের দরজায় গিয়ে ডাকতে থাকেন। দীর্ঘক্ষণ কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজনকে ডেকে আনেন। স্থানীয়রা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মরদেহ দুটি দেখতে পেয়ে বুড়িচং থানায় খবর দেন।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ আসার পর দেখতে পায় ঘরের বিছানায় শিশুর মরদেহ পড়ে আছে। পাশেই ফ্যানের সঙ্গে ওড়না গলায় ঝুলন্ত ছিল শিশুটির মায়ের মরদেহ।

তিনি আরও বলেন, শিশুটির গলায় তার পেঁচানো ছিল। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। স্থানীয়দের কাছ থেকে জানতে পারি স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে শিশু সন্তানকে হত্যার পর তার মা আত্মহত্যা করেছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ময়নাতদন্ত করা হলে সেই রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।