ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লোডশেডিংয়ের প্রতিবাদে কুমিল্লায় বিএনপির অবস্থান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ৮, ২০২৩
লোডশেডিংয়ের প্রতিবাদে কুমিল্লায় বিএনপির অবস্থান কর্মসূচি

কুমিল্লা: দেশব্যাপী বিদ্যুতের অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে দুর্নীতির প্রতিবাদে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (০৮ জুন) কুমিল্লা নগরীর শাসনগাছা বিদ্যুৎ অফিসের সামনে এই অবস্থান কর্মসূচি পালন করেন তারা।

কর্মসূচিতে উপস্থিত নেতাকর্মীরা বিদ্যুৎ খাতের দুর্নীতির বিরুদ্ধে ও লোডশেডিং মুক্ত বিদ্যুৎ ব্যবস্থা চেয়ে বিভিন্ন স্লোগান দেন। পরে বিএনপির নেতাকর্মীরা বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীকে একটি স্মারকলিপি দেন।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তফা জামান, সদর উপজেলার আহ্বায়ক রেজাউল কাইয়ুম, দক্ষিণ জেলা বিএনপির সদস্য মো. জামাল খন্দকার, মহানগর স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সার ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক আহাম্মদসহ অন্যান্য নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।