ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আলামত নষ্ট করতে হত্যার পর স্ত্রীর শরীরে আগুন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, জুন ৯, ২০২৩
আলামত নষ্ট করতে হত্যার পর স্ত্রীর শরীরে আগুন!

ঢাকা: রাজধানীর রামপুরার হাজীপাড়ায় কর্মজীবী নারী নিনা খানকে (৪৩) হত্যার পর তার স্বামী গিয়াস উদ্দিন আলামত নষ্ট করার জন্য শরীরে আগুন ধরিয়ে দেন। এমন অভিযোগ করেছেন নিহতের ভাগ্নি লিরা খান।

বৃহস্পতিবার (৮ জুন) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগ থেকে নিনার মরদেহ উদ্ধার করে রামপুরা থানা পুলিশ। তাৎক্ষণিকভাবে পুলিশ নিহতের শরীরে ক্ষতের পাশাপাশি দগ্ধের চিহ্ন দেখতে পায়। এর পরপরই স্বামী গিয়াসকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

হাসপাতালে নিহত নিনার ভাগ্নি লিরা খান জানান, নিনা ও তার স্বামী মগবাজার মেটলাইফ অ্যালিকো ইন্স্যুরেন্সে কাজ করতেন। নিনা ওই ইন্স্যুরেন্সের ইউনিট ম্যানেজার ছিলেন। গত ১১ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের কোনো সন্তান ছিল না।  

সন্ধ্যার পর গিয়াস নিনার ভাগিনা ফাইরোজ বিন সোয়েবকে ফোনে জানান নিনা রান্না ঘরে গ্যাসের চুলার আগুনে দগ্ধ হয়েছেন। তাকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হচ্ছে। পরে ইনস্টিটিউটে গিয়ে তার মরদেহ দেখতে পাওয়া যায়। এ সময় লক্ষ্য করা যায়, তার মাথার কয়েক জায়গায় কাটা দাগ, মুখমণ্ডল ও শরীরের কিছু অংশ আগুনে ঝলসানো।  

লিরা খান অভিযোগ করে বলেন, নিনাকে হত্যার পর তার স্বামী গিয়াস আলামত নষ্ট করার জন্য শরীরে আগুন ধরিয়ে দেন।  

তিনি বলেন, গিয়াস তার স্ত্রীর নিনার কাছ থেকে বিভিন্ন কথা বলে দুই লাখ টাকা ও ১৮ ভরি স্বর্ণ নিয়ে নেন। এ টাকাগুলো নিয়েছেন ধার শোধ করা ও বিভিন্ন অজুহাতের কথা বলে। এসব সহ নানা কারণে নিনাকে হত্যা করেছেন তার স্বামী। বিষয়টি এখন পুলিশ খুঁজে বের করবে বলে তিনি দাবি করেন।

নিনা নরসিংদীর পলাশ উপজেলার বিরিন্দা গ্রামে মৃত সিরাজ উল্লাহ খান মেয়ে। বর্তমানে স্বামী গিয়াসকে নিয়ে রামপুরা পূর্ব হাজীপাড়া বিসমিল্লাহ টাওয়ারের ছয়তলায় ভাড়া থাকতেন।

শুক্রবার (৯ জুন) দুপুরে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, কর্মজীবী নারী নিনার মৃত্যুর ঘটনায় তার বড় ভাই শওকত হোসেন খান বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, গত বৃহস্পতিবার পূর্ব হাজীপাড়া বিসমিল্লাহ টাওয়ারের ছয়তলায় ভাড়া বাসায় সকাল থেকে দুপুরের মধ্যে যে কোনো সময় সাংসারিক মনোমালিন্যের কারণে গিয়াস নিনাকে হত্যা করেন। মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন...
ক্ষতসহ দগ্ধ নারীর লাশ, থানা হেফাজতে স্বামী

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।