ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে র‌্যাবের ওপর হামলার ঘটনায় আরেক আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ১০, ২০২৩
মেহেরপুরে র‌্যাবের ওপর হামলার ঘটনায় আরেক আসামি আটক

মেহেরপুর: মেহেরপুরে র‌্যাবের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি মন্টু ওরফে ভুট্টো মণ্ডলকে (৩২) আটক করেছে র‌্যাব-১২ এর একটি দল।

ভুট্টো মণ্ডল গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আমিন মণ্ডলের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৯ জুন) দিনগত রাতে র‌্যাবের একটি দল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের রাকিবুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ভুট্টোকে আটক করে।

গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে মাদকবিক্রেতাদের ধরতে অভিযানে গেলে হামলা চালায় তারা। এসময় র‌্যাবের উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার রায়কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে মাদকবিক্রেতারা। এ ঘটনায় ওই দিনই গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ার হোসেন সুইট নামে একজনকে আটক করা হয়। র‌্যাব সদস্য আহত হওয়ার ঘটনার মামলার ৪ নম্বর আসামিকে আটক করা হয়েছে। এ নিয়ে এই মামলার ২ আসামিকে আটক করা হলো।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সিপিসি মেহেরপুর ক্যাম্পের কমান্ডার সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক বলেন, র‌্যাবের ওপর হামলা করার পরপরই পলাতক ছিলেন আসামি ভুট্টো। তার লোকেশন ঠিক করেই অপারেশন চালানো হয়।

ভুট্টোকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ১০, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।