ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাস্তায় ফেলে যাওয়া বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুন ১০, ২০২৩
রাস্তায় ফেলে যাওয়া বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

রাজবাড়ী: রাজবাড়ী জেলা শহরের মুরগির ফার্ম বাসস্ট্যান্ড সংলগ্ন বালিয়াকান্দি সড়কের পাশে বস্তার মধ্যে পড়ে থাকা অসুস্থ এক বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

শুক্রবার (৯ জুন) সকালে মুরগির ফার্ম এলাকার ব্যবসায়ী ও পথচারীরা তাকে উলঙ্গ অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

জানা গেছে, মুরগির ফার্ম বাসস্ট্যান্ডের পাশে বালিয়াকান্দি সড়কে কে বা কারা বৃদ্ধটিকে বস্তায় করে এনে ফেলে যায়। লোকটির ডান পায়ের চারটি আঙুলে পচন ধরা।

মুরগির ফার্ম এলাকার হোটেল গরিবে নেওয়াজের মালিক হানি মিয়া বলেন, সকাল থেকেই দেখতে পাই লোকটি আমার দোকানের বিপরীত পাশে রাস্তার ধারে উলঙ্গ অবস্থায় বসে আছে এবং ব্যথায় কাতরাচ্ছে। পরে আমার ছেলে ওই ব্যক্তিকে জামা-কাপড় দেয়। দুপুরে বৃষ্টির মধ্যে তাকে ভিজতে দেখে একটি পলিথিন এনে তার শরীরের ওপর দেওয়া হয়। দুপুরে আমার হোটেল থেকে তাকে খাবারও দিয়েছি।

মুদি দোকানি মো. ইমরান বলেন, গত রাত ১০টার দিকে কে বা কারা একটি বস্তার মধ্যে এনে তাকে এখানে ফেলে রেখে যায়। পরে রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে দোকান খুলতে এসে দেখি উনি ওই জায়গায় বসে আছেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান বলেন, পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় আমি মুরগির ফার্ম এলাকা থেকে লোকটিকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাই। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। লোকটি মানসিক ভারসাম্যহীন। সে বলছে তার বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার হরিরামপুরে। ফরিদপুরের ভাঙ্গায় তার শ্বশুরবাড়ি। তার দেওয়া ঠিকানা অনুযায়ী খোঁজ নেওয়া হলে সেখানে কাউকে পাওয়া যায়নি। আমরা মুন্সিগঞ্জে লোক পাঠিয়েছি। সেখানেও খোঁজখবর নেওয়া হচ্ছে। তার চিকিৎসার সার্বিক খোঁজ-খবর রাখছেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।