ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ১২, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।  

সোমবার (১২ জুন) সকালে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের উত্তর মল্লিকপুর ও কসবা ইউনিয়নের চন্দ্রনা এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের খলসী গ্রামের কালিমুদ্দিনের ছেলে জিল্লুর রহমান (৮০) ও একই উপজেলার ইসলামপুর এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে মজিবর রহমান আব্বাস (৪০)।  

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।  

স্থানীয় বাসিন্দা, নিহতের স্বজন সূত্রে জানা যায়, সোমবার সকাল  সাড়ে ৭টার দিকে ফতেপুর ইউনিয়নের উত্তর মল্লিকপুর গ্রামে পাকা রাস্তার ওপর দিয়ে রাস্তা পারাপারের মটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় জিল্লুর রহমান। অন্যদিকে, কসবা ইউনিয়নের চন্দনা গ্রামে বেলা ১১টার দিকে মোটরসাইকেলে যাওয়ার পথে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হয় মজিবুর রহমান আব্বাস।  

ওসি মিন্টু রহমান মুঠোফোনে জানান, পৃথক দুটি ঘটনায় পুলিশ মরদেহে উদ্ধার করেছে এবং ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।