ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর মারধরের পর গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
স্বামীর মারধরের পর গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

ঝালকাঠি: ঝালকাঠির কাঠালিয়ায় আমুয়া ইউনিয়নের ঘোষের হাট গ্রামে স্বামীর মারধরের পর আত্মহত্যা করেছেন ফিরোজা বেগম (২৭) নামে এক গৃহবধূ। এ ঘটনায় স্বামী বাশার হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) সকালে কাঠালিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার (১২ জুন) দুপুরে পারিবারিক কলহের জেরে স্বামী বাশার হাওলাদার তার স্ত্রী ফিরোজা বেগমকে মারধর করেন। এতে অভিমান করে দিবাগত রাতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। খবর পেয়ে কাঠালিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত বাশার হাওলাদারকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, স্বামীর মারধরে স্ত্রী ফিরোজা বেগম গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করায় মৃতের স্বামী বাশার হাওলাদারকে আটক করা হয়েছে।  

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে উল্লেখ করে ওসি আরও বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত (বিকেল সাড়ে ৪টা) কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।