ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

দেবহাটায় সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
দেবহাটায় সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী নিহত

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটায় সড়ক দুর্ঘটনায় কৌশিক বিশ্বাস সনেট (৩০) নামে এক মদ্যপ যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের সখিপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৌশিক সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের নিমাই বিশ্বাসের ছেলে এবং সাতক্ষীরার খান মার্কেটের একটি জুয়েলার্সে কারিগর হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কৌশিকসহ তার আরও পাঁচ বন্ধু তিনটি মোটরসাইকেলে কালীগঞ্জ থেকে সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের সামনেই একটি পিকআপভ্যান (ঢাকা মেট্রো ড- ১১৭০৯৭) শ্যামনগর থেকে গৃহস্থালির মালামাল নিয়ে খুলনা যাচ্ছিল। সখিপুর মহিলা কলেজের সামনে পৌঁছানোর পর কৌশিক বিশ্বাস ও তার বন্ধুদের মোটরসাইকেলগুলো পিকআপভ্যানটিকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিন ভ্যানকে সাইড দিতে গিয়ে কৌশিক বিশ্বাসকে বহনকারী মোটরসাইকেলটি কাত হয়ে পিকআপভ্যানের নিচে পড়ে যায়। এসময় পিকআপের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই কৌশিক বিশ্বাসের মৃত্যু হয়। পরে স্থানীয়দের সহায়তায় দেবহাটা ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, দুর্ঘটনার সময় কৌশিক বিশ্বাস ও তার বন্ধুরা মদ্যপ অবস্থায় ছিলেন। কৌশিককে হাসপাতালে নেওয়ার সময় সবার মুখ থেকেই মদের গন্ধ বের হচ্ছিল। একপর্যায়ে দেবহাটা থানা পুলিশের সদস্যরা হাসপাতালে পৌঁছালে কৌশিকের মরদেহ হাসপাতালে রেখেই সটকে পড়ে তার সঙ্গে থাকা মদ্যপ বন্ধুরা।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার ঘটনা‌র সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ১৪, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।