ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাদিম হত‍্যা: বাবুকে গ্রেপ্তার দাবি ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
নাদিম হত‍্যা: বাবুকে গ্রেপ্তার দাবি ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির মাহমুদুল আলম বাবু

ময়মনসিংহ: সাংবাদিক নাদিম হত‍্যার মাস্টারমাইন্ড আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটি।  

সেই সঙ্গে সাংবাদিক হত‍্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে নিন্দা জানিয়েছেন সংগঠনটির নেতারা।

 

শুক্রবার (১৬ জুন) রাত ৮টার দিকে এক সংবাদ বিবৃতিতে এই দাবি জানানো হয়।  

সংগঠনের সভাপতি মো. শামসুল আলম খান ও সাধারণ সম্পাদক মো. বুলবুল আহমেদ বিবৃতিতে আরও বলেন, সাংবাদিক নাদিম হত‍্যার ঘটনায় জড়িতদের মধ্যে ছয়জনকে গ্রেপ্তার করা হলেও এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে এই হত‍্যাকাণ্ডের মাস্টারমাইন্ড স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।  

অবিলম্বে খুনি মাহমুদুল আলম বাবুকে গ্রেপ্তার করে দ্রুত সময়ে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক। অন্যথায় সাংবাদিক সমাজ কঠোর আন্দোলনে যেতে বাধ‍্য হবে।  

এছাড়াও এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাংবাদিক নজরুল ইসলাম, নজীব আশরাফ, শেখ মহিউদ্দিন, বাবুল হোসেন, নিয়ামুল কবির সজল, এম এ মোতালেব, বিল্লাল হোসেন মানিক, হারুনুর রশিদ, মোশারফ হোসেন জুয়েল, তারেক হাসান, আব্দুল্লাহ আল আমীন ও দৈনিক বাংলার সাংবাদিক কামরুজ্জামান মিন্টুসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জুন ১৭, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।