ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণে ব্যর্থ হয়ে চলন্ত বাস থেকে ফেলে হত্যাচেষ্টা, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
ধর্ষণে ব্যর্থ হয়ে চলন্ত বাস থেকে ফেলে হত্যাচেষ্টা, আটক ৩

ময়মনসিংহ: গার্মেন্টস ছুটির পর গাজীপুরের মাওনা থেকে একটি বাসযোগে ভালুকায় আসছিলেন এক নারী শ্রমিক। পথে অন্য যাত্রীরা নেমে গেলে ফাঁকা বাসে একা পেয়ে ওই নারীকে ধর্ষণের চেষ্টা চালায় বাসটির চালক ও হেলপাররা।

এ সময় ভুক্তভোগী তাদের বাঁধা দিয়ে চিৎকার শুরু করলে চালক ও হেলপাররা তাকে চলন্ত বাসের জানালা দিয়ে বাইরে ফেলে দিয়ে পালিয়ে যায়।

শুক্রবার (১৬ জুন) রাত পৌনে ৯টার দিকে ভালুকা উপজেলার হবিবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়।  

ঘটনা শুনে ভালুকা মডেল থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ওই রাতেই হাইওয়ে মিনি পরিবহনের ওই বাসটিসহ জড়িত তিনজনকে আটক করেছে বলে জানিয়েছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন।  

আটকরা হলেন- চালক মো. রাকিব মিয়া (২১), সুপারভাইজার আনন্দ দাস (১৯) ও হেল্পার মো. আরিফ মিয়া (২১)।  

এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান ওসি কামাল হোসেন।  

এদিকে খবর পেয়ে শনিবার (১৭ জুন) বেলা সোয়া ১১টার দিকে ওই নারীকে দেখতে মমেক হাসপাতালে ছুটে যান ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মো. মাছুম আহম্মেদ ভূঞা। এ সময় তার সঙ্গে ছিলেন জেলা ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহাবুবুর রহমান, কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ প্রমুখ।

এ বিষয়ে এসপি মাছুম আহম্মেদ ভূঞা বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। খবর পেয়ে আমি ভিকটিমকে হাসপাতালে দেখতে গিয়ে তার সঙ্গে কথা বলেছি। আমরা ভিকটিমের পরিবারের পাশে আছি। এ ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি নিশ্চিত করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।