ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাতিরপুলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
হাতিরপুলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

ঢাকা: রাজধানীর হাতিরপুলে একটি দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল হাশেম হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন দোকানের কর্মচারী আলতাফ হোসেন (৫০)।

রোববার (১৮ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ১১টার দিকে হাশেমকে মৃত ঘোষণা করেন।

হাশেম হাওলাদার পটুয়াখালির বাউফল উপজেলার নাজিরপুর গ্রামের আব্দুর রহমান হাওলাদারের ছেলে। বর্তমানে হাতিরপুলে ‘রিপন এন্টার প্রাইজ’ নামে বালু-সিমেন্টের দোকানের ম্যানোজারের দায়িত্বে ছিলেন।  

আহত আলতাফ হোসেন জানান, বৃষ্টি এলে টিনসেড দোকানটির চাল দিয়ে পানি পড়ে। সেজন্য সকালে সিমেন্ট-বালু গুলিয়ে হাশেম নিজেই টিনের চালের ওপর উঠেন টিনের ছিদ্র বন্ধ করতে। বেশ কিছুক্ষণ সময় পার হয়ে গেলেও তিনি নিচে নেমে না আসায় আলতাফ হোসেনও চালের ওপর উঠার চেষ্টা করেন। তখন তিনিও বিদ্যুতায়িত হয়ে সেখান থেকে পড়ে যান। পরবর্তিতে আশপাশের দোকানদাররা মিলে হাশেমকে চালের ওপর থেকে নিচে নামান। এরপর তাকে হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।