ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ১৯ মামলার আসামিসহ গ্রেপ্তার ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
গাজীপুরে ১৯ মামলার আসামিসহ গ্রেপ্তার ৯

গাজীপুর: গাজীপুরে ১৯ মামলার আসামিসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুর সদর থানার কাজিবাড়ি এলাকার নাসির উদ্দিনের ছেলে ১৯ মামলার আসামি রাকিবুল ইসলাম শাহীন ওরফে ব্লাক শাহীন (৩৪)। তার সহযোগী সাকিবুল হাসান (২২), বিপ্লব (২৬), মো. রাকিবুদ্দিন (১৮), মো. শাহজাহান (২৭), রায়হান মাহমুদ (২৭), মনির হোসেন (২৮), খাইরুল (২৭) ও হৃদয় (১৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রেজওয়ান আহমেদ জানান, গত ১৬ জুন গাজীপুর মেট্রোপলিটনের সদর থানাধীন আদাবৈ এলাকায় নেক্সট এক্সপোর্ট জোন ফ্যাক্টরির সামনে ঝুট নিয়ে দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলি হয়। এসময় আতিকুর রহমানের কোমরে ও শাহাদত নামের একব্যক্তি পেটে গুলিবিদ্ধ হয়।  

এ ঘটনায় করিমা বেগম নামে এক নারী বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটনের সদর থানায় মামলা দায়ের করে।  

শনিবার (১৭ জুন) পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের ছোট দেওড়া এলাকা অভিযান চালায়। এসময় ওই ঘটনায় জড়িত গাজীপুরের শীর্ষ সন্ত্রাসী ১৯ মামলার আসামি ব্লাক শাহীনসহ তার ৯ জন সহযোগীকে গ্রেপ্তার করা হয়।  

পরে ব্লাক শাহীনকে  জিজ্ঞাসাবাদে ছোট দেওড়া এলাকায় তার ডিশ ও ইন্টারনেট ব্যবসার অফিসের কক্ষের সোফার নীচ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়।

শীর্ষ সন্ত্রাসী ব্লাক শাহীনের নামে গাজীপুরের বিভিন্ন থানায় ছিনতাই, চাঁদাবাজি, মাদক, ধর্ষণ, খুন ও অস্ত্র মামলাসহ ১৯টি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ১৮ জুন, ২০২৩
আরএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।