ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মতলবে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মতলবে মানববন্ধন

চাঁদপুর: বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় কর্মরত সাংবাদিকরা।  

রোববার (১৮ জুন) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি জ্যেষ্ঠ সাংবাদিক শামসুজ্জামান ডলারের সভাপতিত্বে ও মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরাফাত আল-আমিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমুখ।  

এতে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক তুহিন ফয়েজ, শহীদুল ইসলাম খোকন, ইসমাইল খান টিটু, মমিনুল ইসলাম, মো. দ্বীন ইসলাম, আমিনুল ইসলাম সিপাহী, শফিক রানা, সাইফুল ইসলাম, সুমন আহমেদ, তাইজুল ইসলাম সাগর ও কামরুল হাসান রাব্বি প্রমুখ।

সাংবাদিক নেতারা বক্তব্যে বলেন, অনিয়ম-দুর্নীতির তথ্য তুলে সংবাদ প্রকাশ করায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে যে নৃশংস হত্যা করেছে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান বাবু ও তার সন্ত্রাসী বাহিনী। এটি একটি ঘৃণ্যতম অপরাধ। আমরা এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে জড়িতদের দ্রুত ফাঁসি দাবির জানাই।  

বক্তারা আরও বলেন, এ ধরনের ঘটনা যাতে পুনরাবৃত্তি না ঘটে। তাহলে দেশের সাংবাদিক সমাজ হুমকির মুখে পড়বে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রায় তা বাধা হয়ে দাঁড়াবে। অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের পবিত্র কলম চলবেই। সুতরাং অপরাধীরা সাবধান হয়ে যান।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।