ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাসচাপায় বৃদ্ধ নিহত, বাসে আগুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩
বগুড়ায় বাসচাপায় বৃদ্ধ নিহত, বাসে আগুন 

বগুড়া: বগুড়া সদর উপজেলায় বাসের চাপায় বাদশা মিয়া নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ সময় ক্ষুব্ধ হয়ে বাসে আগুন ধরিয়ে দেয় স্থানীয়রা।

মঙ্গলবার (২০ জুন) সকালে উপজেলার গোকুল বন্দর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া বগুড়া সদর উপজেলার গোকুল উত্তরপাড়ার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাস বাদশা মিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে ওই বাসে আগুন ধরিয়ে দেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীকে শান্ত এবং চালককে আটক করে।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, বাদশা মিয়ার মৃত্যুর পর এলাকাবাসী বাসে আগুন ধরিয়ে দেয় ৷ পরে ফায়ার সার্ভিস এবং পুলিশ কর্মস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ২০, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।