ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে গুলিবিদ্ধ সেই যুবকের মৃত্যু, গ্রেপ্তার ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ২০, ২০২৩
গাজীপুরে গুলিবিদ্ধ সেই যুবকের মৃত্যু, গ্রেপ্তার ৯

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের আদাবৈ এলাকায় ঝুট ব্যবসা দখলে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে মো. আতিকুর রহমান আতিক (৩২) নামে গুলিবিদ্ধ সেই যুবকের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (২০ জুন) দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

 

নিহত মো. আতিকুর রহমান আতিক গাজীপুর সিটি করপোরেশনের ছোট দেওড়া এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের আদাবৈ এলাকায় গত ১৬ জুন দুপুরে নেক্সট এক্সপার্ট জোন লিমিটেড কারখানার সামনে পিকআপ ভ্যানে ঝুট মালামাল লোড করছিলেন আতিকুর রহমান। এসময় স্থানীয় সন্ত্রাসী মাসুম মিয়া, মো. রায়হানসহ ১০-১২ জন ঝুট মালামাল লোড করতে বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের লোকজনই অস্ত্র নিয়ে মহড়া দেয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন আতিকুর রহমানকে ধরে এলোপাতাড়ি মারধর করে। এসময় কয়েক রাউন্ড গুলিও ছোড়া হয়। এতে আতিকুর রহমানের কোমরে গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকার উত্তরায় শিন শিন জাপান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন মঙ্গলবার (২০ জুন) দুপুরে তার মৃত্যু হয়।  

এ ঘটনায় নিহতের স্ত্রী খাদিজা আক্তার বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি-ক্রাইম) রেজওয়ান আহমেদ জানান, আজ (২০ জুন) দুপুরে হাসপাতালে আতিকুর রহমানের মৃত্যু হয়েছে। ঘটনার পর অভিযান চালিয়ে ব্লাক শাহীনসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে ব্লাক শাহীনের হেফাজত থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুন ২০, ২০২৩
আরএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।