ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালপুরে ট্রলিচাপায় ২ নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
লালপুরে ট্রলিচাপায় ২ নারী নিহত

নাটোর: নাটোরের লালপুরে মাটিবোঝাই ট্রলিচাপায় অটো চার্জার ভ্যানে থাকা মোছা. আফিয়া বেগম (৫৫) ও ইনজিরা বেগম (৫০) নামে দুই নারী নিহত হয়েছেন।  

শনিবার (২৪ জুন) দুপুরে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের থান্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

এ ঘটনায় মো. আতিক (১৬) ও জীবন (১৬) নামে দুজনকে আটক করেছে পুলিশ।

নিহত আফিয়া বেগম উপজেলার মোহরকয়া নতুনপাড়া গ্রামের জলিল খামারুর স্ত্রী ও ইনজিরা বেগম একই এলাকার ইনসার আলীর স্ত্রী।  

আটক মো. আতিক উপজেলার বাকনাই গ্রামের মোহাম্মদ কুদ্দুসের ছেলে ও জীবন একই গ্রামের জিয়াউল হকের ছেলে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে বিলমাড়িয়া বাজার থেকে গ্রামীণ সড়কে একটি অটো চার্জার ভ্যানে করে আফিয়া বেগম ও ইনজিরা বেগম নামে দুই যাত্রী লালপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথে থান্দারপাড়া এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি মাটিবোঝাই ট্রলি ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানচালক প্রাণে বাঁচলেও যাত্রী আফিয়া বেগম ঘটনাস্থলেই মারা যান। আর ইনজিরা বেগম গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ট্রলির হেলপার আতিক ও জীবনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।