ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চোরাই মোবাইলের তথ্য ফাঁস, যুবককে কুপিয়ে জখম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
চোরাই মোবাইলের তথ্য ফাঁস, যুবককে কুপিয়ে জখম ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে মোবাইল ফোনকে কেন্দ্র করে সোহাগ (২৮) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ওই যুবক টেইলার্সে কাজ করার সময় এ হামলা হয়।

সোমবার (২৬জুন) দুপুর ১২টার দিকে মোহাম্মদপুর তাজমহল রোডে তরনী টেইলার্সের ভেতরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত সোহাগের বড় বোন পারভীন আক্তার জানান, তরনী টেইলার্সের দোকান মালিক তারা। সোহাগ কাটিং মাস্টারের কাজ করে, সঙ্গে দুইজন কর্মচারীও আছে। সোহাগ মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় স্ত্রী সন্তান নিয়ে থাকে।

পারভীন আরও জানান, সোহাগ তিনদিন আগে এলাকার সাগর নামে এক যুবকের কাছ থেকে চোরাই মোবাইল কেনে। সেদিনই পুলিশ মোবাইল ট্র্যাকিং করে টেইলার্সের দোকানে এসে সোহাগকে ধরে ফেলে। তখন সোহাগ বলে দেয় সাগর নামে এক যুবকের কাছ থেকে মোবাইল কিনেছে।  

তিনি আরও জানান, এসব কারণে সাগর ও সিরাজ নামে দুই যুবক দোকানে ঢুকে সোহাগকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। সোহাগের চিৎকারে লোকজন ছুটে আসলে পালিয়ে যায়। দোকানে থাকা দুই কর্মচারী সোহাগকে দ্রুত সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, দুপুরে আহত অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। স্বজনরা জানায় মোহাম্মদপুর এলাকায় দুর্বৃত্তরা ওই যুবককে কুপিয়ে আহত করেছে। তার ডান হাতে ও পিঠের ডান পাশে আঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।