ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশাযাত্রী মা-মেয়ের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশাযাত্রী মা-মেয়ের 

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটিতে ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাযাত্রী মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দুইজন।

সোমবার (৫ জুন) ভোর ৫টার দিকে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহত নারী যাত্রীরা হলেন-রাজাপুর উপজেলার পুটিয়াখালি এলাকার ফিরোজ খানের স্ত্রী হালিমা বেগম (৩৫) ও তার মেয়ে ছোয়ামনি (১৭)।  

আহতদের গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে নলছিটি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যায় বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, ভোর ৫টার দিকে একটি মিনিট্রাক (ঢাকা মেট্রো ন ১৫ -২৩ ৩৬) বরগুনা জেলার বামনা থানা থেকে ভাঙারি মালামাল নিয়ে বরিশাল যাচ্ছিল। পথে বরিশাল থেকে ঝালকাঠিগামী একটি অটোরিকশাকে অতিক্রম করার সময় ট্রাকের ধাক্কা লাগে। এসময় অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ চারজন যাত্রী আহত হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। আহত যাত্রীদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসারত অবস্থায় দুইজন মারা যান।  

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।