ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যশোরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
যশোরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

যশোর: যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ জসিম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।  

সোমবার (২৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে শহরতলীর মণিহার কোল্ড স্টোর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত জসিম মণিরামপুর উপজেলার আকোখা গ্রামের আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে। তিনি মণিরামপুর ভাই ভাই গোল্ড ফিশারিজের ম্যানেজার পদে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে মণিহার কোল্ড স্টোর মোড়ে একটি মোটরসাইকেলে তিন যুবক এসে জসিমের ডান পায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এসময় তারা জসিমের ব্যবহৃত মোটরসাইকেলটিও নিয়ে চলে যান। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় জসিমকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান। এসময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. বিচিত্রা মল্লিক জসিমকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক ডা. বিচিত্রা মল্লিক বলেন, জসিম নামে ছুরিকাহত এক যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। তার ডান পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

জসিমের বন্ধু তরিকুল ইসলাম বলেন, জসিম মাছের আড়তে ম্যানেজারের চাকরি করত। আমাদের জানা মতে, তার সঙ্গে কারো শত্রুতা ছিল না। কিন্তু ব্যবসায়ীক লেনদেন নিয়ে কারো সঙ্গে কোনো বিবাদ ছিল কি না, আমার জানা নেই।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক- সার্কেল) জুয়েল ইমরান বলেন, জসিম নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পুলিশের একাধিক টিম তদন্ত করছে। দ্রুত দোষীদের আটক করা হবে।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
ইউজিু/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।