ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জে ঈদের জামাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জে ঈদের জামাত

নারায়ণগঞ্জ: দেশ ও বিশ্বের শান্তি-সমৃদ্ধি কামনায় নারায়ণগঞ্জে বৃষ্টি উপেক্ষা করে পবিত্র ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়া জেলার চার হাজার দুই শতাধিক মসজিদে ঈদের জামাত হয়।

 

বৃহস্পতিবার (১৯ জুন) সকাল সাড়ে ৭টায় মাসদাইরে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ পড়ান নারায়ণগঞ্জ পুরাতন কোর্ট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মো. হাসানুজ্জামান। এর আগে সকাল থেকে টানা বৃষ্টি হয় নারায়ণগঞ্জে।

ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জের উপ-পরিচালক মো. জামাল হোসাইন জানান, কেন্দ্রীয় ঈদগাহে সকাল সাড়ে ৭টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। এছাড়া এবার জেলার চার হাজার দুই শতাধিক মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে অনেক মসজিদে একাধিক ঈদের নামাজ হবে।  

ঈদের নামাজের নিরাপত্তা প্রসঙ্গে জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, ঈদের জামাতকে কেন্দ্র করে আমাদের নিরাপত্তার কোনো ঘাটতি নেই।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ২৯, ২০২৩ 
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।