ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দেশ-বঙ্গবন্ধু পরিবারের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
দেশ-বঙ্গবন্ধু পরিবারের জন্য দোয়া চাইলেন শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ঈদ আমাদের জন্য সব সময় শান্তির বার্তা নিয়ে আসে। এ ঈদ ত্যাগের ঈদ।

আমাদের ক্ষুদ্র স্বার্থ ত্যাগ করে দেশের স্বার্থে কাজ করার মন মানসিকতা রাখতে হবে। আমি এ বিশেষ দিনে জাতির জনকের কন্যা শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া চাই। এখানে এ বৃষ্টি উপেক্ষা করে এত মানুষের মাঝে একজন আল্লাহওয়ালার দোয়া যদি আল্লাহ কবুল করেন এতেই আমাদের প্রাপ্তি।

বৃহস্পতিবার (২৯ জুন) সকাল সাড়ে ৭টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে নামাজের আগে নিজের বক্তব্যে এ কথা বলেন তিনি। এর আগে বৃষ্টি উপেক্ষা করে মুসুল্লিদের সঙ্গে এসে যোগ দেন শামীম ওসমান।

নামাজ শেষে মুসুল্লিদের সঙ্গে কোলাকুলি করেন ও কুশল বিনিময় করেন শামীম ওসমান। এ সময় তার ছেলে অয়ন ওসমানও তার সঙ্গে নামাজ আদায় করেন। নামাজ শেষে বাবা ছেলে কোলাকুলি করেন। এ সময় উপস্থিত মুসল্লিরা ও তরুণরা শামীম ওসমান ও অয়ন ওসমানের সঙ্গে ছবি তোলেন।

এর আগে সকাল থেকে টানা বৃষ্টি উপেক্ষা করে মুসুল্লিরা ঈদগাহে আসেন। ঈদুল আজহার নামাজকে কেন্দ্র করে ঈদগাহে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ বিভাগ। এ ছাড়াও ঈদের নামাজ সুন্দরভাবে সম্পন্ন করতে সামগ্রিক আয়োজন করে জেলা প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুন ২৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।