ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে কৃষক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে কৃষক খুন

নেত্রকোনা: নেত্রকোনার মদন উপজেলায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে দিলীপ খান (৫৫) নামে এক কৃষক খুন হয়েছেন।  

সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত কৃষক একই গ্রামের বাসিন্দা।

এ ঘটনার পরপরই অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন নায়েকপুর পশ্চিম পাড়ার মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে সোহাগ (৪০), সিরাজুল ইসলাম (৬০) ও তার ছেলে বাবু মিয়া (২০)।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, দুদিন আগে নায়েকপুর গ্রামের সামনে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ওই গ্রামের মোস্তাকিম একই গ্রামের আলীম উদ্দিনের ছেলে হাসানকে মারধর করেন। এ নিয়ে এলাকায় দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। সোমবার সকালে বিষয়টি মীমাংসার জন্য গ্রামে সালিশ হয়। সালিশ থেকে ফেরার পথে আবার দুপক্ষের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এতে প্রতিপক্ষের আঘাতে কৃষক দিলীপ খান ঘটনাস্থলেই  নিহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে।  

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মারামারিতে এক ব্যক্তি মারা গেছেন। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। আবার যাতে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয়, সেজন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, জুলাই ৩, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।