ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৌভাতের খাবার খেয়ে কনে পক্ষের ১৫ অতিথি অসুস্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
বৌভাতের খাবার খেয়ে কনে পক্ষের ১৫ অতিথি অসুস্থ

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালীতে বরের বাড়িতে খাবার খেয়ে কনে পক্ষের ১৫ জন অতিথি অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার (৪ জুলাই) রাতে রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

জানা যায়, রোববার বর পক্ষ কনের বাড়ি থেকে বউ নিয়ে আসতে যায়। সেদিন খাবার শেষে বরের হাত ধোঁয়ানোর পর কনে পক্ষকে ২০ টাকা দেওয়া এবং কনের জন্য নাকের ছোট রিং আনা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। কনে পক্ষের দাবি আগের ঘটনার জেরে সোমবার বর পক্ষের বাড়িতে বৌভাতে গেলে কনে পক্ষের খাবারের সঙ্গে জামালগোটা বা অন্যকিছু মিশিয়ে দেওয়া হয়েছে। তাই খাবার খাওয়ার কিছুক্ষণ পরই প্রচণ্ড পেট ব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কনে পক্ষ থেকে আসা ২০ জন অতিথির মধ্যে প্রায় ১৫ জন অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে ৮ জনকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

দুই মাস আগে চরমোন্তাজ ইউনিয়নের নলুয়া গ্রামের জালাল গাজীর ছেলে জিএম এর সঙ্গে একই ইউনিয়নের চরলণ্ডি গ্রামের মহাসিনের মেয়ে মিমের বিয়ে হয়।

চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সজল কান্তি জানান, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।