ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ৩৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসাছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
নড়াইলে ৩৫ দিন ধরে নিখোঁজ মাদ্রাসাছাত্র

নড়াইল: মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর ৩৫দিন ধরে নিখোঁজ রয়েছে নড়াইলের কালিয়ায় নাইম শেখ (১৪) নামের এক মাদরাসাছাত্র।

সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে তার কোনো সন্ধান না পেয়ে গত ১০ জুন কালিয়া থানায় একটি জিডি করেছে তার পরিবার।

নিখোঁজ নাইম শেখ কালিয়া উপজেলার বাঁকা গ্রামের নুরইসলাম শেখের বড় ছেলে। সে পার্শ্ববর্তী কালিয়া শামসুল উলুম খাদেমূল ইসলাম কওমি মাদরাসার প্রথম জামাতের ছাত্র।

ছেলেকে হারিয়ে শোকে মুহ্যমান নাইমের বাবা-মা। পুলিশ, র‌্যাব, ডিবিসহ সংশ্লিষ্ট সবার কাছে একটাই চাওয়া তাদের, তাদের সন্তানকে জীবিত উদ্ধার করে ফিরিয়ে দেওয়া হোক।

পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, কৃষিকাজ করা বাবার তিন ছেলের মধ্যে সবার বড় নাইম। গত ৩ বছর আগে তাকে কালিয়া শামসুল উলুম খাদেমূল ইসলাম কওমি মাদরাসায় (আবাসিক) ভর্তি করা হয়। পড়ালেখায় খুব মনোযোগী ও বিনয়ী ছাত্র হিসেবে তার সুনাম রয়েছে।  

গত ১ জুন সকালে বাড়ি আসে নাইম। পরের দিন (২ জুন) সন্ধ্যার কিছু আগে মাদরাসা যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে একা বের হয়ে যায় সে। এর দুইদিন পর (৪ জুন) মাদরাসা থেকে ফোন করে জানতে চায় নাইম কেন তার শিক্ষাপ্রতিষ্ঠানে এখনও অনুপস্থিত রয়েছে।

নাইমের পরিবারের সদস্যরা তখনই মাদরাসায় ছুটে এসে নিশ্চিত হন, তাদের ছেলে ২ জুন বাড়ি থেকে বের হলেও মাদরাসা যায়নি। পরে শিক্ষকরাসহ স্বজনেরা আশপাশের এলাকায় সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি।

মাদরাসার মোহতামিম মুফতি শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রোববারে নাঈমকে দেখতে না পেয়ে তার পরিবারকে জানাই। তখন জানতে পারি সে শুক্রবার বিকালে বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। কিন্তু সে মাদরাসায় পৌঁছায়নি। নিখোঁজ নাঈমকে আমিসহ তার পরিবারের লোক খুঁজাখুঁজি করে এখনও পাইনি।

এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বাংলানিউজকে বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করেছে। নিখোঁজ মাদরাসা ছাত্র নাইমকে খুঁজে বের করার সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।