ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২৩
কামরাঙ্গীরচরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিক নিহত

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকায় একটি প্লাস্টিক কারখানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহীন (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় আরেক শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

শনিবার (৮ জুলাই) ভোর ৪টার দিকে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় শাহীনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

শাহীন ফরিদপুর জেলার মজিবরের ছেলে বলে জানা যায়। বর্তমানে কামরাঙ্গীরচর লোহার ব্রিজ এলাকায় থাকতেন তিনি।

তার সহকর্মী মনির হোসেন জানান, কামরাঙ্গীরচর লোহার ব্রিজের গোড়ায় ‘বিক্রমপুর প্লাস্টিক’ নামে একটি কারখানার শ্রমিক হিসেবে কাজ করেন তারা। ভোরে ক্রেনের সাহায্যে ট্রাক থেকে ভারি মেশিন নামাচ্ছিলেন। এ সময় মেশিনটি ধরেছিলেন শাহীনসহ আরো এক শ্রমিক। তখন পাশের বিদ্যুতের তারের সঙ্গে ক্রেনের সংস্পর্শ হয়। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয় তারা দুজন। সঙ্গে সঙ্গে তাদেরকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে শাহীনকে মৃত ঘোষণা করেন। তবে প্রাথমিক চিকিৎসা শেষে অপরজনকে বাসায় নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।