ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জলঢাকায় আগুনে পুড়ল ৪ দোকান, ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
জলঢাকায় আগুনে পুড়ল ৪ দোকান, ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি প্রতীকী ছবি

নীলফামারী: নীলফামারীর জলঢাকা বাজারের মনিহারি পট্টিতে আগুন লেগে ৪ দোকান পুড়ে গেছে। এতে ৪ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

 

শনিবার (৮ জুলাই) রাত ১১টার দিকে দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের সদস্যরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, রাতে বাজারের আজিজুল হকের পাইকারি মনিহারি দোকানে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। আগুন তাৎক্ষণিক আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রথমে জলঢাকা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করলেও পরবর্তীকালে ডোমার, ডিমলা, কিশোরগঞ্জ ও নীলফামারীর ফায়ার সার্ভিসের সদস্যরা যোগ দেন। আগুনে গোডাউনসহ তিনটি পাইকারি মনিহারি দোকান ও একটি হোটেলের মালামাল পুড়ে যায়। আগুনে চারটি দোকান পুড়ে প্রায় ৪ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি।  

জলঢাকা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রিফাত আল মামুন বলেন, শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ক্ষয়ক্ষতি কী পরিমাণ হয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। তদন্ত করে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।