ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ, এক জেলে নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুলাই ৯, ২০২৩
দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ, এক জেলে নিখোঁজ

নড়াইল: নড়াইলের কালিয়ায় মাছ ধরা দুটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে অলক বসু (৪৫) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।

রোববার (৯ জুলাই) ভোর ৪টার দিকে কালিয়া উপজেলার নবগঙ্গা নদীর ভোমবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ অলক বসু উপজেলার বাবরা হাচলা ইউনিয়নের শুক্তগ্রামের ঠান্ডা বসুর ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, কালিয়া থেকে খুলনা অভিমুখে আসা মাছ ধরা একটি ট্রলারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি ট্রলার ডুবে যায়। ডুবে যাওয়া ট্রলারের তিন জেলে সাঁতার কেটে তীরে আসেন। তবে অপর ট্রলারটি না ডুবলেও ওই ট্রলারে থাকা অলক বসু নদীতে পড়ে নিখোঁজ হন।

দুর্ঘটনার খবর পেয়ে সকাল ৮টার দিকে বড়দিয়া নৌ-পুলিশ ফাঁড়ির সদস্য ও দুপুরের দিকে খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল বিকেল ৬টা পর্যন্ত নদীতে তল্লাশি করেও নিখোঁজ অলক বসুর কোন সন্ধান পায়নি। তবে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করছে ডুবুরিরা।

নিখোঁজ অলক বসুর শ্যালক রাজিব বিশ্বাস বাংলানিউজকে বলেন, দাদা খুলনার আড়তে মাছ বিক্রি করার উদ্দেশে যাচ্ছিলেন। ট্রলারে তিনি একাই ছিলেন। এখনো তার খোঁজ পাওয়া যায়নি।

বড়দিয় নৌ-পুলিশ ফাঁড়ির সহকারী পরিদর্শক (এসআই) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, ট্রলার ডুবির খবর পেয়ে আমরাসহ ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান করেছি। সন্ধ্যা ৭টার দিকে আজকের মতো অভিযান স্থগিত করা হয়েছে। আগামীকাল আবারো নিখোঁজ ব্যক্তির সন্ধানে উদ্ধার অভিযান শুরু করা হবে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।