ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরের খালে গলায় গামছা প্যাঁচানো যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
সুবর্ণচরের খালে গলায় গামছা প্যাঁচানো যুবকের মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গলায় গামছা প্যাঁচানো অবস্থায় খাল থেকে মো. করিম (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১০ জুলাই) সকাল ৯টার দিকে পুলিশ উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জোবায়ের বাজারের তানিশা প্রজেক্ট সংলগ্ন সুইচ খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মো. করিম জেলার হাতিয়া উপজেলার চানন্দী ইউনিয়নের মান্নান নগর গ্রামের ধানসিঁড়ি আশ্রয়ণ প্রকল্পের মো. বেলালের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল ৮টার দিকে স্থানীয় শিক্ষার্থীরা মাদরাসায় যাওয়ার পথে সুইচ খালে এক যুবকের মরদেহ ভাসতে দেখে। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন এসে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।  

স্থানীয়দের ধারণা, রোববার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ খালে ফেলে দেয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) মো. জয়নাল আবেদীন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।  

ওসি তদন্ত আরও জানান, তার হত্যার কারণ অনুসন্ধানে কাজ শুরু হয়েছে। ইতোমধ্যে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।