ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় হত্যা মামলার মূল আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
বগুড়ায় হত্যা মামলার মূল আসামি আটক

বগুড়া: বগুড়ায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে চাঞ্চল্যকর জসিম (৩৮) হত্যা মামলার মূল আসামি রাব্বি (২২) নামে এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (১০ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে বগুড়া র‍্যাব-১২ কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন।

আটক রাব্বি বগুড়া সদর উপজেলার চকলোকমান এলাকার মৃত ইসরাফিলের ছেলে।

এর আগে শুক্রবার (৭ জুলাই) সদরের চকলোকমান কলোনির দোতলা মসজিদ মাঠে ফুটবল খেলার সময় জসিমের পরিবারের এক বাচ্চার গায়ে বল লাগে। তখন ছেলেটি মাটিতে পড়ে যায়। এ নিয়ে রাব্বি ও জসিমের পরিবারের মধ্যে দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে পরদিন শনিবার (৮ জুলাই) রাব্বিসহ কয়েকজন জসিমের ওপর আক্রমণ করে। এ সময় লাঠি ও ধারালো চাকু দিয়ে জসিমকে আঘাত করেন তারা। পরে আহত অবস্থায় জসিমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এদিকে মামলার প্রধান আসামি রাব্বিকে সোমবার সকাল ১০টার দিকে সদরের কলোনি এলাকা থেকে আটক করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে র‍্যাবের একটি টিম আসামিকে ধরতে অভিযানে নামে। অভিযানকালে শহরের কলোনি এলাকা থেকে মামলার মূল আসামি রাব্বিকে সোমবার সকাল ১০টার দিকে আটক করা হয়।  

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার কথা স্বীকার করেছে। তবে ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্ব ও পূর্ব শত্রুতার জেরে আসামি রাব্বি জসিমকে হত্যা করে। অপরাধ দমনে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।