ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাজীর বিরুদ্ধে জাল তালাকনামা তৈরির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
কাজীর বিরুদ্ধে জাল তালাকনামা তৈরির অভিযোগ

হবিগঞ্জ: হবিগঞ্জে জাল তালাকনামা তৈরির অভিযোগে কাজীসহ ৬ জনের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ভারপ্রাপ্ত বিচারক মো. আবদুল আলীম।

সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় আদালতের পেশকার খালেদ আহমেদ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

আসামিরা হলেন- জেলার লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের নিকাহ ও তালাক রেজিস্ট্রার কাজী মাওলানা আব্দুল কাইয়ুম, হবিগঞ্জ শহরের খোয়াই আবাসিক এলাকার বাসিন্দা শরীফ আক্তার, উমেদনগর এলাকার বাসিন্দা মো. সোনা মিয়া সর্দার, লাখাই উপজেলার দেওয়ান শফিকুল ইসলাম, ঝাড় মিয়া ও বানিয়াচং উপজেলার টুপিয়াজুরী গ্রামের ওয়াহাব মিয়া।

এর আগে, জাল তালাকনামা তৈরির অভিযোগে গত বছর এ ছয়জনের নামে আদালতে মামলা দায়ের করেছিলেন খোয়াই আবাসিক এলাকার মৃত লুৎফুর রহমানের স্ত্রী শাহীনা আক্তার। অভিযোগ তদন্ত শেষে সম্প্রতি আদালতে ছয় আসামির নামে প্রতিবেদন দাখিল করে সিআইডি। তা আমলে নিয়ে বিচারক তাদের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

মামলায় অভিযোগ করা হয়, মৃত লুৎফুর রহমান দ্বিতীয় স্ত্রী শরীফা আক্তার। তিনি মারা যাওয়ার পর অন্য পাঁচজনের সহযোগিতায় শরীফ আক্তার, লুৎফুর রহমান ও শাহীনা আক্তারের নামে জাল তালাকনামা তৈরির মাধ্যমে সম্পত্তি হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।