ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউপি সদস্যের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউপি সদস্যের মৃত্যু

নওগাঁ: নওগাঁর রাণীনগরে পুকুর থেকে পানি সেচের সময় বিদ্যুৎচালিত মোটরের পানির লাইন ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শফিকুল ইসলাম শফিক (৩৫) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।  

সোমবার (১১ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শীবের মাধাইমুড়ি হাটগাড়িপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম উপজেলার শীবের মাধাইমুড়ি হাটগাড়িপাড়া গ্রামের হুজুর আলীর ছেলে। তিনি কালীগ্রাম ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

নিহতের বড় ভাই সাইদুর রহমান বলেন, বাড়ির পাশে একটি পুকুর থেকে মাছ ধরার জন্য রোববার থেকে বিদ্যুৎচালিত মোটর দিয়ে পুকুরের পানি সেচ দিচ্ছিলাম। সোমবার সন্ধ্যা ৭টার দিকে ছোট ভাই শফিকুল পুকুরটি দেখতে যায়। তখন মোটরে পানি উঠছিল না। এ সময় পানির লাইন ঠিক করার জন্য পুকুরে নামে শফিকুল। পরে মোটরের ফ্যান পরিষ্কার করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুকুরে ভাসছিল।  

এ সময় একজন প্রতিবেশী শফিকুলকে পুকুরে ভাসতে দেখে আমাদের খবর দেন। আমরা পরিবারের লোকজন দ্রুত পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।