ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় ইজিবাইকের চাকায় ওড়না প্যাঁচ লেগে স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
মাগুরায় ইজিবাইকের চাকায় ওড়না প্যাঁচ লেগে স্কুলছাত্রীর মৃত্যু

মাগুরা: মাগুরা শহরের চৌরঙ্গী মোড় এলাকায় ইজিবাইকের চাকায় ওড়না প্যাঁচ গলায় ফাঁস লেগে লাবণ্য আক্তার কথা (১৪) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে শহরের চৌরাঙ্গী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কথা মহম্মদপুর উপজেলার কুমরুল গ্রামের শফিউল আলমের মেয়ে। সে ঢাকা শেরে বাংলা কলেজ অ্যান্ড স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী।

নিহতের আত্মীয় আব্দুল রশিদ মৃধা বলেন, ঈদের ছুটিতে কথা বাবা-মায়ের সঙ্গে গ্রামের বাড়িতে আসে। মঙ্গলবার শ্রীপুরের গোয়ালপাড়ার নানা মজিদ বিশ্বাসের বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে কথা ও তার মা রিমা খাতুন মাগুরা বাসস্ট্যান্ডে যাচ্ছিল। পথে শহরের চৌরঙ্গী মোড় এলাকায় পৌঁছালে ইজিবাইকের চাকায় তার ওড়না পেঁচিয়ে গুরুতর আহত হয় কথা। এসময় তার মা রিমা খাতুন ও খালাতো ভাই সালভিন কথাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার কৃষ্ণপদ বিশ্বাস বলেন, দুপুরে দুর্ঘটনায় আহত হয়ে এক স্কুলছাত্রী ভর্তি হয়। তার গলায় ওড়ানার দাগ রয়েছে। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।