ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

রোহান হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
রোহান হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমানুল ইসলাম রোহান (২২) নামের যুবক হত্যার ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) রাতে ফতুল্লা থানার তল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা চিটাগাংরোড এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার দুই আসামি হলেন- সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকার মৃত নূর ইসলামের ছেলে মো. শাহ আলম (৩৫) এবং একই থানার বাগানবাড়ি এলাকার মৃত রুহুল আমিনের ছেলে মো. ইমরান হোসেন (৩২)।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, গত ১০ জুলাই রাতে দুই ভাই আরমানুল ইসলাম রোহান (২২) ও আরমানুল ইসলাম রিপন (২০) চট্টগ্রামের পটিয়া থেকে সৌদিয়া বাসে উঠে পরদিন ১১ জুলাই ভোর ৫টায় কাঁচপুর ব্রিজের পশ্চিম পার্শ্বে নামেন। তারা তারাবোর উদ্দেশ্যে যাচ্ছিলেন।  

তারা কাঁচপুর ব্রিজের পশ্চিম পাশে ঢাকাগামী মহাসড়কে এলে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা তাদের আটকে ভয়ভীতি দেখায় এবং তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নেওয়ার চেষ্টা করে।  

পুলিশ সুপার বলেন, এ সময় দুই ভাই প্রতিরোধ করলে সঙ্গে সঙ্গে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি তাদের পেটে ও বুকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। তারা গুরুতর জখম হয়।

পুলিশ সুপার আরও বলেন, পরবর্তীতে ভুক্তভোগীদের ডাকচিৎকারে তাদের চাচাতো ভাই গোলাম মোস্তফাসহ আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়৷ লোকজনেরা তাৎক্ষণিকভাবে চিকিৎসার জন্য দুই ভাইকে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে যায়। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দায়িত্বরত চিকিৎসক ওই দিন সকাল ০৮ টায় আরমানুল ইসলাম রোহানকে মৃত ঘোষণা করেন। আরেক ভাই আরমানুল ইসলাম রিপন (২০) এখনও আইসিওতে ভর্তি।  

আসামিদের থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, নগদ দেড় হাজার টাকা ও ভিকটিমদের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।