ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
ঈশ্বরদীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলিতে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভরৎ চন্দ্র সরকার (৫৫) নামে বাসের সহকারী চালক (হেলপার) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাসের চালকসহ ১০ বাসযাত্রী।

 

আহতরা পাবনা ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

শনিবার (১৫ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে পাবনা-রাজশাহী-নাটোর মহাসড়কের ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে আমবাগান সব্জি হাট মুলাডুলি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের হেলপার রাজশাহীর পুঁঠিয়া থানার কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৫ জুলাই) সকালে রাজশাহী থেকে পাবনা যাচ্ছিল যাত্রীবাহী বাস রাব্বী পরিবহন। এসময় বাসটি পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি কলেজের সামনে পৌঁছালে পাবনা অভিমুখ থেকে আসা একটি ট্রাক বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় বাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়লে ঘটনাস্থলে বাসের হেলপার নিহত হয়। আহত হয় প্রায় ১০ জন। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতাল ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে আহতদের অবস্থা অবনতি হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ ( রামেক) হাসপাতাল পাঠানো হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, পাকশী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পলাতক রয়েছে। পাকশী হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।