ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে কর্মরত ঢাবির সাবেক শিক্ষার্থীদের চা-চক্র ও মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
ফরিদপুরে কর্মরত ঢাবির সাবেক শিক্ষার্থীদের চা-চক্র ও মতবিনিময়

ফরিদপুর: স্বর্ণালী স্মৃতি রোমন্থনে ফরিদপুরে বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরে কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে এক চা-চক্র ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষক মিলনায়তনে এ চা-চক্র ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

সরকারি রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. আশরাফুল আজম শাকিলের সঞ্চালনায় এ সভায় জেলায় বিভিন্ন পেশায় কর্মরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতাধিক সাবেক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।  

এসময় সরকারি রাজেন্দ্র কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী, সারদা সুন্দরী মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর সুলতান মাহমুদ হীরক, এনএসআই'র যুগ্ম-পরিচালক মো. মজিবুর রহমান, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তরুণ বাছাড়, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন, দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক রেজাউল করিম, সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আক্তার হোসেন শাহিন, রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক গোলাম কিবরিয়াসহ অন্যান্য সাবেক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।  

সভায় ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাক্তনদের পারস্পরিক যোগাযোগ আরও সুদৃঢ় করার নিমিত্তে সর্বসম্মতিক্রমে সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহাকে আহ্বায়ক ও সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক শেখ জামালকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।  

কমিটিকে ফরিদপুরে সব পেশায় কর্মরত সাবেক শিক্ষার্থী প্রতিনিধি কো-অপ্ট করে কমিটির কলেবর বৃদ্ধি করার দায়িত্ব দেওয়া হয়। পাশাপাশি এই কমিটি দ্রুততম সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় প্রাক্তনদের বৃহত্তর মিলনমেলার আয়োজন করে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করে উক্ত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবে মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।