ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত অর্ধশত গাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
ফেনীতে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত অর্ধশত গাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠান 

ফেনী: ফোনীতে বিএনপির পদযাত্রা ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে ঘিরে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত হয়েছে সাধারণ মানুষসহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান। বাদ যায়নি সাংবাদিকদের সংগঠন ফেনী প্রেসক্লাব।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে থেমে থেমে এ হামলার ঘটনা ঘটে।

সরজমিনে দেখা যায়, সংঘর্ষের সময় রিকশা, সিএনজি, কাভার্ডভ্যান, মোটরসাইকেলসহ অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ সময় বেশ কয়েকটি উঁচু ভবন ভাঙচুর করা হয়।

সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা জানান, রাজনৈতিক দলের কর্মসূচিতে সাধারণ মানুষের ওপর হামলা মানা যায় না, ফেনীর ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা করছে। হুট করে ব্যবসা প্রতিষ্ঠানসহ ব্যাংকের অফিসে হামলা চালানো উচিত হয়নি। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

ভাঙচুরের শিকার একজন সিএনজি চালক জানান, এ গাড়ি চালিয়ে আমার সংসার চলে। আমি মহিপাল থেকে আসার পথে সংঘর্ষ দেখে গাড়ি থামিয়ে পাশে অবস্থান নিয়েছি। কিন্তু আমার গাড়ির ওপর হামলা চালিয়ে গ্লাস ভেঙ্গে দেয়।

ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী বলেন, ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ন্যাক্কারজনক। এটা যেমন ব্যক্তির ক্ষতি তেমনি দেশেরও ক্ষতি। আমরা এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  

বাংলাদেশ সময়: ০৭৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০২৩
এসএইচডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।