ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আশাশুনিতে সেপটিক ট্যাংকে আটকা পড়ে দুইজনের মৃত্যু  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আশাশুনিতে সেপটিক ট্যাংকে আটকা পড়ে দুইজনের মৃত্যু   প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংকে আটকা পড়ে দুজনের রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার কুল্যা ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- মহিষাডাঙ্গা গ্রামের নিমাই সরকারের ছেলে মিলন সরকার (২২) ও একই গ্রামের বসুদেব বিশ্বাসের ছেলে আশুতোষ বিশ্বাস (৪৫)।

স্থানীয়রা জানান, মিলন সরকার ওই বাড়িতে রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। সেখানে ১০ দিন আগে একটি সেপটিক ট্যাংকির ছাদ ঢালাই করা হয়। বুধবার বিকেলে মিলন সরকার ওই সেপটিক ট্যাংকির ঢাকনা খুলে সেন্টারিং খোলার জন্য ভেতরে ঢোকেন। কিন্তু তারপর আর কোনো সাড়া শব্দ না পাওয়ায় গৃহকর্তা নিমাই সরকারের ভাই আশুতোষ বিশ্বাস তাকে উদ্ধার করতে সেপটিক ট্যাংকির ভেতরে ঢোকেন। একপর্যায়ে তারও কোনো সাড়াশব্দ না পেলে স্থানীয়রা তাদের উদ্ধারের চেষ্টা করেন এবং একজন ভেতরে নেমে দড়ি দিয়ে বেঁধে তাদের উদ্ধার করেন। এরই মধ্যে ফায়ার সার্ভিসের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশাশুনি থানার উপ পরিদর্শক (এসআই) আব্বাস আলী ঘটনাস্থল থেকে জানান, সেপটিক ট্যাংকির ভেতরে অক্সিজেন সংকটের কারণে তাদের মৃত্যু হতে পারে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।