ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোড়েলগঞ্জে যুবককে বেতের আঘাত, হাসপাতালে ভর্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
মোড়েলগঞ্জে যুবককে বেতের আঘাত, হাসপাতালে ভর্তি

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে হৃদয় সুতার (২১) নামে এক যুবককে বেত দিয়ে পিটিয়ে পৈশাচিক নির্যাতন চালিয়েছেন প্রতিবেশী ভুপেন মিস্ত্রীর ছেলে পুলক মিস্ত্রী। নির্মম অত্যাচারে হৃদয়ের শরীরে ৩২টি ক্ষত সৃষ্টি হয়েছে।

তিনি বর্তমানে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি আছেন।

শুক্রবার (২১ জুলাই) এ বিষয়ে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে পাঁচগাঁও পুলিশ ফাঁড়িতে একটি মৌখিক অভিযোগ করা হয়েছে।

এর আগে বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে ভুপেন মিস্ত্রীর বাড়ির সামনে হৃদয়কে মারধর করা হয়।

আহত হৃদয় উপজেলার মহিষচরণী গ্রামের রমেশ সুতারের ছেলে।

ভুক্তভোগীর মা ইতি রাণী বলেন, বুধবার বেলা ১১টার দিকে ভুপেন মিস্ত্রীর বাড়ির সামনের সরকারি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল হৃদয়। এ সময় পুলক মিস্ত্রী হৃদয়কে ধরে বেত দিয়ে মারতে থাকেন। একপর্যায় তিনি অজ্ঞান হয়ে পড়েন। তখন ভুপেন মিস্ত্রী পাশে দাঁড়িয়ে ছিল।

বিষয়টি দেখতে পেয়ে প্রতিবেশী স্কুল শিক্ষক বিশ্বজিৎ ঢালীর স্ত্রী বাসন্তি সবাইকে জানান। এরপর হৃদয়কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া তাৎক্ষণিকভাবে ঘটনাটি ইউনিয়ন চেয়ারম্যানকে জানানো হয়। বিষয়টির সঠিক বিচার করবেন বলে আশ্বাস দেন তিনি।

তিনি আরও বলেন, হৃদয়কে হাসপাতালে নেওয়ার সময় তার শরীরে খিঁচুনি ওঠে এবং কয়েক দফা বমি করে। আমরা গরীব মানুষ। ন্যায় বিচার চাই। এ বিষয়ে আমর ছেলে সুস্থ হওয়ার পর ফাঁড়িতে অভিযোগ দেবো। যারা আমার ছেলেকে মেরেছে তারা এখন ৫ হাজার টাকা দিয়ে মীমাংসা করতে চাচ্ছে।

ইতি রাণী বলেন, প্রায় তিন বছর আগে ফুটবল খেলা নিয়ে একবার পুলক মিস্ত্রির সঙ্গে তার ছেলে হৃদয়ের ঝামেলা হয়েছিল। তখনও পুলক মিস্ত্রি অন্যায়ভাবে হৃদয়কে পিটিয়েছিল। স্থানীয়ভাবে বিষয়টি তখন মীমাংসা করা হয়েছিল। সেই বিরোধের জেরেই এই হামলা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী জানান, উঠতি সন্ত্রাসী পুলক মিস্ত্রী এর আগেও একাধিক ব্যক্তিকে মারধর করেছেন। তার বাবা ও তিনি মাছ চুরি, প্রতিবেশীর জমি জোর করে দখলের সঙ্গে জড়িত আছেন বলেও অভিযোগ আছে। এমন কোনো বিষয় হৃদয় জানতো বলে তার ওপর অত্যাচার করা হতে পারে।

পাঁচগাঁও পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার বলেন, বিষয়টি নিয়ে ভুক্তভোগীরা মৌখিক অভিযোগ দিয়েছেন। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।