ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, অভিযুক্ত কারাগারে

নীলফামারী: নীলফামারীর উত্তরা ইপিজেডে চাকরির প্রলোভনে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুলাই) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুল হামিদ ওরফে আকাশ নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলীর তাহের সরকারের ছেলে।

জানা গেছে, উত্তরা ইপিজেডের বিভিন্ন কোম্পানিতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূ ও যুবতীদের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন প্রতারক আব্দুল হামিদ ওরফে আকাশ (৩৫)। তারপর তিনি কৌশলে টাকা হাতিয়ে নেন এবং শারীরিক সম্পর্ক তৈরি করেন। এমনিভাবে চাকরির খোঁজে আসা ভুক্তভোগীর সঙ্গে আকাশের পরিচয় ইপিজেডের মূল ফটকে। তারপর তার কাছে থেকে চাকরির নামে ২২ হাজার ও প্রেমের ফাঁদে ফেলে আরও এক লাখ টাকা হাতিয়ে নেন তিনি।

সম্প্রতি ভুক্তভোগীকে প্রতারক আকাশ তার ট্রেনিং সেন্টারে আসার জন্য ফোন করেন। পরে সেখানের একটি কক্ষে গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) আরমান হোসেন জানান, মামলা দায়েরের পর থেকে আসামি আকাশ আত্মগোপন করায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।