ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাটোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
নাটোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নাটোর: নাটোরের বড়াইগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মো. আনারুল ইসলাম (৪০) নামে বাসের হেলপার ও মো, বেলাল হোসেন (২৬) নামে সুপারভাইজার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ছয়জন বাস যাত্রী।

শনিবার (২২ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে বড়াইগ্রাম উপজেলার ঢাকা-বনপাড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  

আহতদের স্থানীয় বেসরকারি হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

নিহত আনারুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশন হঠাৎপাড়া এলাকার মো. নজরুল ইসলামের ছেলে ও বেলাল রাজধানী ঢাকার গাবতলী থানার বাগবাড়ি এলাকার ১৭৩, খালেক সিটির বাসিন্দা আবুল বাশারের ছেলে। এবং আহতরা সবাই চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

ঝলমলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মুনির হোসেন এই তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশে যাওয়ার সময় বড়াইগ্রামের খেজুরতলা এলাকায় পৌঁছালে বাসটি একটি ট্রাককে অতিক্রম করতে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডার বোঝাই আরেকটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সম্মুখভাগ দুমড়ে মুচড়ে যায় এবং ট্রাকটি সড়কের ওপর উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই দইজন মারা যান। আহত হন অন্তত ৬/৭ জন বাসের যাত্রী।

এসআই মুনির হোসেন আরও জানান, খবর পেয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। একই সঙ্গে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।