ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
সাভারে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ১

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে একটি বিদেশি পিস্তলসহ মো. তজিবুর রহমান সরকার (৫৫) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৮ জুলাই) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ নয়ন।

এর আগে বৃহস্পতিবার (২৭ জুলাই) গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর এলাকা থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অস্ত্রধারী তার রিকশা গ্যারেজে অবস্থান করছিল সেখান থেকে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তলসহ একটি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি ও একটি মোবাইল জব্দ করা হয়। তার বিরুদ্ধে এলাকায় অস্ত্র প্রদর্শন করে ত্রাসের রাজত্ব কায়েম করার অভিযোগ রয়েছে।  

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দা বাংলানিউজকে বলেন, আমরা তার জন্য অতিষ্ঠ হয়ে গেছি। আমরা সবাই জানি তার কাছে সব সময় অস্ত্র থাকে। সে অস্ত্র দেখি পুরো এলাকা রাজত্ব করতো। সে এমন কোনো অপরাধ নেই যে করেনি। এলাকায় সবাই তাকে দেখে ভয় পায়। সে কয়দিন আগে ডাকাতি মামলায় র‌্যাবের কাছে ধরাও পড়েছিল।  

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিন আহমেদ (নয়ন) বাংলানিউজকে বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করি। আসামি তজিবুর রহমানের বিরুদ্ধে এর আগেও মামলা রয়েছে। তিনি এলাকায় অস্ত্র প্রদর্শন করে ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করতো। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।