ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
সিরাজগঞ্জে ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে শরিফুল ইসলাম (৩৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরের দিকে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন এলাকায় শিবপুর গ্রাম থেকে আটক করা হয় তাকে।

 

আটক শরিফুল কামারখন্দ উপজেলার চালা শাহবাজপুর গ্রামের লাল মিয়ার ছেলে।

ভুক্তভোগী পৌর শহরের সিংহগাঁতী গ্রামের ব্যবসায়ী কামরুল ইসলাম অভিযোগে বলেন, আমাকে চাকরি দেওয়ার কথা বলে ২৫ হাজার টাকা নেয়। বেশকিছু দিন ধরে চাকরি দেবে বলে সময়ক্ষেপণ করে চলেছে। আমার মতো এলাকার অন্য লোকজনের কাছেও বিভিন্ন ফন্দি এঁটে প্রতারণা করে এই প্রতারক।  

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহার হোসেন জানান, শরিফুল বিভিন্ন সময় এলাকায় নিজেকে সিআইডি কর্মকর্তা, র‌্যাব, রেলওয়ের প্রকৌশলী ও জাপানি কোম্পানির এমডি পরিচয় দিয়ে প্রতারণা করতেন। তিনি এসব প্রতিষ্ঠানের কর্মকর্তার পরিচয় দিয়ে বেকার যুবকদের চাকরি দেওয়ার নাম করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নিতেন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ মামলা দায়ের হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।