ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মধুপুরে বনে মিলল হাত-পা বিহীন যুবকের গলিত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
মধুপুরে বনে মিলল হাত-পা বিহীন যুবকের গলিত মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুর বনাঞ্চল থেকে অজ্ঞাত এক যুবকের (৩০-৪০) হাত-পা বিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুরে বেরীবাইদ ইউনিয়নের পঁচারচনা এলাকার গজারি বন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বেরীবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জুলহাস উদ্দিন জানান, বেলা সাড়ে ১২টার দিকে ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ের এক কিশোর রাখাল পঁচারচনা গজারি বনে গরু চরাতে যায়। সে বনের এক জায়গায় অনেক মাছি ভনভন করতে দেখে। সেখানে এগিয়ে যেতেই সে মরদেহটির অংশ দেখতে পায়। বিষয়টি সে স্থানীয়দের জানানোর পর তারা পুলিশে খবর দেন।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল ইসলাম জানান, পঁচারচনা বন থেকে উদ্ধার হওয়া মরদেহে পচন ধরেছে। দেহ থেকে বিচ্ছিন্ন মাংসহীন মাথার খুলি কয়েক হাত দূরে পড়েছিল। এদিন দুপুর সাড়ে ৩টা পর্যন্ত হাত-পায়ের সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরও জানান, পুলিশের ধারণা বেশ কিছুদিন আগে ওই মরদেহটি সেখানে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ হয়ত শিয়াল কুকুরে খেয়ে ফেলেছে। অজ্ঞাত ওই মরদেহটির পাশে কালো জিন্সের প্যান্ট ও পরনে কালো গেঞ্জি ছিল। এছাড়া মরদেহের পাশে একটি স্যান্ডেল পাওয়া গেছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, উদ্ধার করা মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। সেখানে ময়নাতদন্ত শেষে ডিএনএ পরীক্ষার নমুনা রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।