ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে স্কুলছাত্রীকে আটকে রাখার অভিযোগে যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
বেগমগঞ্জে স্কুলছাত্রীকে আটকে রাখার অভিযোগে যুবক গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের অভিযোগে ইমাম হোসেন সিফাত (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (০৪ আগস্ট) সকালে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পরে একই দিন দুপুরে অভিযুক্তকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার করিমপুর ভাণ্ডারী স্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধারসহ সিফাতকে গ্রেপ্তার করা হয়েছিল।

গ্রেপ্তার ইমাম হোসেন সিফাত উপজেলার জিরতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ জিরতলী গ্রামের মনির উদ্দিন জমাদার বাড়ির সালাউদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, ভিকটিম স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে তাকে উত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিতেন সিফাত। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হুমকি ধমকিও দিতেন তিনি।

গত ১৮ জুলাই সকাল সোয়া ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয় ওই স্কুলছাত্রী। এরপর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার করিমপুর ভাণ্ডারী স্ট্যান্ড সংলগ্ন একটি ভাড়া ঘরে ওই কিশোরীকে আটক করে রাখে অহরণকারী সিফাত। পরে পুলিশ গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ভাড়া বাসায় অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণকারী সিফাতকে গ্রেপ্তার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বাংলানিউজকে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। ওই মামলায় সিফাতকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।