ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
সৈয়দপুর সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

নীলফামারী: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় নীলফামারীর সৈয়দপুরে সপ্তাহব্যাপী গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে বাঙালিপুর ইউনিয়নের বাঙালিপুর উচ্চ বিদ্যালয় মাঠে চারা রোপণের মাধ্যমে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে ও স্বেচ্ছাসেবী সংগঠন সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন (সুভা)’র সহযোগিতায় এ কর্মসূচির আয়োজন করা হয়।  

এ সময় প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।  

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন- বাঙ্গালিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক, শিক্ষক আব্দুস সালাম মণ্ডল ও সুভা সংস্থার সভাপতি হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সদস্য নওশাদ আনসারী, আলমগীর হোসেন, মোকাররম হোসেন, সামিউল আলিম, মোস্তাফিজ মিলন, শফিকুল ইসলাম, ওয়াসিম ও তানভির।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় সৈয়দপুর উপজেলা প্রশাসন সপ্তাহব্যাপী বিভিন্ন স্থানে ফলজ ও বনজ চারা রোপণ করবে। চারা রোপনে সার্বিক সহযোগিতা করছে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সমন্বয়ে গঠিত সুভা যুব সেবা সংঘ।

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।