ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুরির ঘটনায় সালিশ করায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
চুরির ঘটনায় সালিশ করায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত এক প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে চুরির ঘটনায় সালিশ করায় ক্ষুব্ধ প্রতিপক্ষের ছুরিকাঘাতে হাফিজ উদ্দিন (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

শনিবার (০৫ আগস্ট) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার বিকেলে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।  

নিহত হাফিজ উদ্দিন পাকশিমুল ইউনিয়নের হরিপুর গ্রামের ছান্দালী মিয়ার ছেলে। ঘটনার পর থেকে ঘাতক রায়হানসহ (১৮) হামলাকারীরা পলাতক রয়েছেন।  

স্থানীয় লোকজন ও নিহতের স্বজনরা জানান, হাফিজ উদ্দিন এলাকার মুরুব্বি হিসেবে এলাকার বিভিন্ন ঘটনায় সালিশ করে থাকেন। সম্প্রতি একটি চুরির ঘটনায় ঘাতক রায়হানের বড় ভাই অভিযুক্ত সাইফুলকে নিয়ে একটি সালিশ বসে। এতে ক্ষুব্ধ হয় রায়হান। এরই জেরে বিকেলে হাফিজ উদ্দিনকে একা পেয়ে রায়হান ও তার বাহিনী হামলা করে তার বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, সালিশ বৈঠক নিয়ে শত্রুতার জেরে এই হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। রায়হানসহ হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।