ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে সড়কে ঝরল দুইজনের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
ঝিনাইদহে সড়কে ঝরল দুইজনের প্রাণ স্বজনদের আহাজারি

ঝিনাইদহ: ঝিনাইদহ সদরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৮ জন।

বৃহস্পতিবার (১০ আগস্ট) বিকেলে ঝিনাইদহ কুষ্টিয়া মহাসড়কের তামান্না পার্কের সামনে ট্রাক্টরের চাপায় ঝাপু খাতুন (৬০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। তিনি শৈলকুপা উপজেলার দেবীনগর গ্রামের ওসমান মোল্লার স্ত্রী।

স্থানীয়রা জানান, ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে রোগী দেখে ব্যাটারিচালিত ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন ঝাপু খাতুন। পথে ঘটনাস্থলে পৌঁছালে ভ্যানের চাকার সঙ্গে শাড়ি জড়িয়ে রাস্তায় পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।  

অপরদিকে, ঝিনাইদহ-মাগুরা মহসড়কের পোড়াহাটি এলাকায় সিএনজি ও মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।  

নিহত নারায়ন নন্দী শহরের কাঞ্চন নগর এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, বিকেলে জেলা শহর থেকে সিএনজি যাত্রী নিয়ে মাগুরার দিকে যাচ্ছিল। ওই স্থানে পৌঁছালে ঝিনাইদগামী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ৮ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নারায়ণকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ আরাপপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।